Vivo Y17s স্মার্টফোনের বিক্রি শুরু ভারতে, দামে একদম সস্তা হলেও পাবেন প্রচুর ফিচার – Bengali News | Vivo Y17s launched in india with amazing features, check price and colours

vivo.jpg

Vivo Y17s Price: ফোনটি আজ থেকে অর্থাৎ 3 অক্টোবর (2023) থেকে ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon এবং Flipkart-এ বিক্রি শুরু হবে। ফোনটি দুটি রঙের কিনতে পারবেন। তা হল গ্লিটার পার্পল এবং ফরেস্ট গ্রিন। Vivo Y17s স্মার্টফোনটিতে একটি দুর্দান্ত ডিজাইন দেওয়া হয়েছে। ফোনটিতে একটি 6.56 ইঞ্চি HD+ ওয়াটারড্রপ ডিসপ্লে রয়েছে। ফোনে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

Vivo Y17s স্মার্টফোনের বিক্রি শুরু ভারতে, দামে একদম সস্তা হলেও পাবেন প্রচুর ফিচার

Vivo ভারতে একটি নতুন বাজেট স্মার্টফোন Vivo Y17s লঞ্চ করেছে। ফোনটিতে দুর্দান্ত সব ফিচার রয়েছে। পোর্ট্রেট ক্যামেরা সেন্সর থেকে শুরু করে বড় ডিসপ্লে, আরও কত কী। যদিও এটি একটি বাজেট স্মার্টফোন, তবে ফোনটি যাতে একটুতেই গরম না হয়ে যায়, তার জন্য এতে একটি দুর্দান্ত ফিচার দেওয়া হয়েছে। ফোনটি বাজারে আসার সঙ্গে সঙ্গেই Realme এবং Xiaomi-এর বিভিন্ন ফোনকে টেক্কা দিতে পারবে বলেই মনে করা হচ্ছে। এতে কী কী ফিচার দিয়েছে কোম্পানি, আর কত দাম? চলুন জেনে নেওয়া যাক।

Vivo Y17s-এর দাম:

Vivo Y17s-এর 4 GB 64 GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম 11,499 টাকা। আর 4 GB RAM এবং 128 GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম 12,499 টাকা। ফোনটি আজ থেকে অর্থাৎ 3 অক্টোবর (2023) থেকে ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon এবং Flipkart-এ বিক্রি শুরু হবে। ফোনটি দুটি রঙের কিনতে পারবেন। তা হল গ্লিটার পার্পল এবং ফরেস্ট গ্রিন।

এই খবরটিও পড়ুন

স্পেসিফিকেশন জেনে নিন:

Vivo Y17s স্মার্টফোনটিতে একটি দুর্দান্ত ডিজাইন দেওয়া হয়েছে। ফোনটিতে একটি 6.56 ইঞ্চি HD+ ওয়াটারড্রপ ডিসপ্লে রয়েছে। ফোনে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। Vivo Y17s স্মার্টফোনটিতে ডুয়াল ক্যামেরা সেন্সর রয়েছে। এর মেন ক্যামেরাটি 50 এমপি-এর। এছাড়াও এর সঙ্গে 2 এমপি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনের সামনে একটি 8MP ক্যামেরা সেন্সর রয়েছে। ফোনটিতে 5000mAh এর একটি বড় ব্যাটারি পেয়ে যাবেন। ফোনে 15W ফ্ল্যাশ চার্জ সাপোর্ট পাওয়া যাচ্ছে। বাজেট ফোন হওয়া সত্ত্বেও এতে AI সাপোর্ট চার্জং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। অর্থাৎ আপনি যতই ব্যবহার করুন না কেন, ফোনটি কোনওভাবেই গরম হবে না। ফোনটিতে MediaTek Helio G85 প্রসেসর সাপোর্ট দেওয়া হয়েছে। ফোনটিতে 4GB RAM দেওয়া হয়েছে। ফোনটি Android 13-তে চলে।


Source link

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top