Vivo V29 And Vivo V29 Pro Launched In India Know The Price And Specifications In Details

5721847f1943c43bbd81f46dfe4689481696430497591485_original.jpg

Vivo Smartphones: ভারতে লঞ্চ হয়েছে ভিভো ভি২৯ সিরিজের (Vivo V29 Series) দু’টি ফোন ভিভো ভি২৯ (Vivo V29) এবং ভিভো ভি২৯ প্রো (Vivo V29 Pro)। এই দুই ফোনেই রয়েছে ৬.৭৮ ইঞ্চির AMOLED ডিসপ্লে। ভিভো ভি২৯ ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর। অন্যদিকে ভিভো ভি২৯ প্রো মডেলে রয়েছে মিডিয়াটেক ডিমেনসিটি ৮২০০ প্রসেসর। অ্যান্ড্রয়েড ১৩ বেসড ফানটাচ অপারেটিং সিস্টেম ১৩- র সাহায্যে পরিচালিত হবে ভিভো ভি২৯ সিরিজের এই দুই ফোন। জানা গিয়েছে, দুটো ফোনেই রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। ভিভো ভি২৯ এবং ভিভো ভি২৯ প্রো, দুই ফোনেই রয়েছে ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর এবং ৪৬০০ এমএএইচ ব্যাটারি ও ৮০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। 

ভারতে ভিভো ভি২৯ এবং ভিভো ভি২৯ প্রো- এই দুই ফোনের দাম

ভিভো ভি২৯ ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩২,৯৯৯ টাকা। এই ফোনেরই ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৬,৯৯৯ টাকা। হিমালয়ান ব্লু, ম্যাজেস্টিক রেড এবং স্পেস ব্ল্যাক- এই তিন রঙে লঞ্চ হয়েছে ভিভো ভি২৯ সিরিজের ভ্যানিলা অর্থাৎ বেস মডেল। 

ভিভো ভি২৯ প্রো ফোনের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৯,৯৯৯ টাকা। অন্যদিকে এই ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪২,৯৯৯ টাকা। হিমালয়ান ব্লু এবং স্পেস ব্ল্যাক- এই দুই রঙে লঞ্চ হয়েছে ভিভো ভি২৯ সিরিজের প্রো মডেল। 

ইতিমধ্যেই এই দুই ফোনের প্রি-বুকিং শুরু হয়েছে ফ্লিপকার্ট, ভিভো অনলাইন স্টোর এবং অফলাইন রিটেল পার্টনারদের মাধ্যমে। ভিভো ভি২৯ প্রো ফোনের ডেলিভারি শুরু হবে ১০ অক্টোবর থেকে। আর বেস মডেলের ডেলিভারি শুরু হবে ১৭ অক্টোবর থেকে। 

ভিভো ভি২৯ প্রো ফোনের স্পেসিফিকেশন ও ফিচার 

  • এই ফোনে রয়েছে ডুয়াল সিমের (ন্যানো) সাপোর্ট। এছাড়াও রয়েছে ১.৫ কে রেজোলিউশন যুক্ত থ্রিডি কার্ভড ডিসপ্লে। ফোনের র‍্যামের পরিমাণ ২০ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব ডিভাইসের ব্যবহার না হওয়ার স্টোরেজের সাহায্যে। 
  • এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরায় ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর (অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন ফিচার যুক্ত), ১২ মেগাপিক্সেলের পোর্ট্রেট ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল সেনসর রয়েছে। বিভিন্ন ভিডিও এবং ফটোগ্রাফি মোড রয়েছে ভিভো ভি২৯ প্রো ফোনের ক্যামেরা মডিউলে। 
  • ভিভো সংস্থার দাবি এই ফোনে শূন্য থেকে ৫০ শতাংশ চার্জ হতে সময় লাগবে মাত্র ৫০ মিনিট। 

ভিভো ভি২৯ ফোনের স্পেসিফিকেশন ও ফিচার 

  • এই ফোনেও রয়েছে ডুয়াল ন্যানো সিমের সাপোর্ট এবং এক্সটেন্ডেড র‍্যাম ফিচার। 
  • ট্রিপল রেয়ার ক্যামেরাইয় ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের (অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন) সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল সেনসর এবং ২ মেগাপিক্সেলের bokeh ক্যামেরা সেনসর। 

আরও পড়ুন- ভারতে খুব তাড়াতাড়ি আসছে ওপ্পো ফাইন্ড এন৩ ফ্লিপ ফোন, কী কী ফিচার থাকার সম্ভাবনা রয়েছে?


Source link

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top